শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-22 15:51:45
শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

কুমিল্লায় সন্ত্রাসীর ছুরিঘাতে গুরুতর আহত হয়েছেন শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক

কুমিল্লায় সন্ত্রাসীর ছুরিঘাতে গুরুতর আহত শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হককে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে তাঁকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। রোববার দুপুর ২টা ৫৫ মিনিটে ডক্টর টিভির প্রতিনিধিকে এই তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেমাটোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. গুলজার হোসেন। 

শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হকের স্বজনদের দাবি, কুমিল্লার নগরীর রেসকোর্সে শাপলা টাওয়ার নামে একটি ভবন পরিচালনা কমিটির দ্বন্দ্বের জের ধরে সন্ত্রাসীরা তাঁর ওপর হামলা চালায়। হামলায় তাঁর স্ত্রীও আহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর রেসকোর্সে ডা. জহিরুলের প্রাইভেট চেম্বারে হামলার ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের পর পরই গুরুতর আহত ডা. জহিরুলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। আরও উন্নত চিকিৎসার জন্য আজ রোববার (২২ অক্টোবর) সকালে তাঁকে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ জানান, চিকিৎসককে হামলার ঘটনায় সালাউদ্দিন মোর্শেদ পাপ্পু নামে একজনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্তদেরও আটকের জন্য অভিযান চলছে।


আরও দেখুন: