মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ডক্টর ডেস্ক
2023-05-30 20:46:37
মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

হাসপাতাল প্রাঙ্গণে আব্দুর রহমানের লাশ

জয়পুরহাট সদরের এন এ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে আব্দুর রহমান (১৫) নামে এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই কেন্দ্রের পরিচালক পিটারসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার সকালে সদরের গুলশান মোড়ে অবস্থিত এন এ কেন্দ্রের রান্নাঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। আব্দুর রহমান জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের দিওর গ্রামের ভ্যানচালক দুদু মিয়ার ছেলে। সে শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে মোবাইল ফোনে ভিডিও গেম খেলায় আসক্ত হয় আব্দুর রহমান। ওই সময় তার বাবা তাকে এনে মাদকাসক্ত কেন্দ্রে ভর্তি করাতে গেলে বয়স কম হওয়ায় তাকে ভর্তি নেওয়া হয় না। পরে তাকে কাজের জন্য ওই মাদকাসক্ত কেন্দ্রে রেখে যান। মঙ্গলবার সকালে ওই কেন্দ্রের রান্নাঘরে আব্দুর রহমানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আবু জাফর ও আব্দুর রহমান। পরে কেন্দ্রের পরিচালক পিটার আব্দুর রহমানকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় এন এ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের পরিচালক পিটারসহ ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ

উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ এখনও জানা যায়নি। তবে নিহত আব্দুর রহমানের সঙ্গে থাকা আবু জাফর পলাতক, তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও দেখুন: