ডা. জাফরুল্লাহকে দেখতে গণস্বাস্থ্যে ডা. এ বি এম আবদুল্লাহ

অনলাইন ডেস্ক
2023-04-09 18:07:30
ডা. জাফরুল্লাহকে দেখতে গণস্বাস্থ্যে ডা. এ বি এম আবদুল্লাহ

গুরুতর অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গণস্বাস্থ্য হাসপাতালে আসলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক স্বনামধন্য অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ

গুরুতর অসুস্থ ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে গণস্বাস্থ্য হাসপাতালে আসলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক স্বনামধন্য অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ।

তিনি আজ রোববার (৯ এপ্রিল) বেলা  ১টায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দেখেতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে দেখতে আসেন। প্রায় ৩০ মিনিট উপস্থিত থেকে চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নতির জন্য পরামর্শ দেন তিনি। এ সময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসা টিমের বিশেষজ্ঞদের সাথে মত বিনিময় করেন অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ।

এদিকে, ডা. জাফরুল্লাহ চৌধুরীর শাররীক অবস্থা তেমন কোন উন্নতি না হওয়ায় আজ দুপুরে বিশেষজ্ঞ চিকিৎসকের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়।

মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক বি: জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব:) গনমাধ্যমকে বলেন,‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর শাররিক অবস্থা গত তিন দিনে তেমন কোন উন্নতি না হওয়ায় আজ রোববার বেলা ১২টা হতে ১টা ৩০ মিনিট পর্যন্ত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা বিশেষজ্ঞদের নিয়ে মেডিকেল বোর্ড এর মিটিং করা হয়।

মেডিকেল বোর্ডে কিডনি, মেডিসিন, ভাসকুলার সার্জন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ, ইনটেনসিভিস্ট চিকিৎসা বিশেষজ্ঞদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠিত হয়।

মেডিকেল বোর্ডের চিকিৎকগণ ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থাপনা দেন।


আরও দেখুন: