নন-রেসিডেন্ট চিকিৎসকরা বকেয়া ভাতা পাচ্ছেন আজ

ডক্টর টিভি রিপোর্ট :
2023-06-21 10:11:12
নন-রেসিডেন্ট চিকিৎসকরা বকেয়া ভাতা পাচ্ছেন আজ

নন-রেসিডেন্ট চিকিৎসকরা বকেয়া ভাতা পাচ্ছেন আজ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এবং অধিভুক্ত মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটগুলোতে অধ্যয়নরত বেসরকারি নন-রেসিডেন্ট চিকিৎসকদের বকেয়া ভাতা আজ (২১ জুন) বিএসএমএমইউ কর্তৃপক্ষ।

বিএসএমএমইউর জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার ডক্টর টিভিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভাতা প্রদান উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রত্যেক নন-রেসিডেন্ট চিকিৎসক ১ লাখ ৮০ হাজার টাকা করে পাবেন, কোন চিকিৎসক ভাতা থেকে বঞ্চিত হবেন না বলে জানান তিনি। 

একই তথ্য জানিয়েছেন, নন রেসিডেন্ট চিকিৎসকদের প্রধান সমন্বয়কারী ডা. মোঃ রুহুল আমিন তুহিন।

তিনি আরও জানান, ১৫ সদস্যের প্রতিনিধি দলের কাছে বুধবার সকালে ১৫০০ নন রেসিডেন্ট চিকিৎসকের ৯ মাসের বকেয়ার ৩৬ কোটি টাকার প্রতীকী চেক হস্তান্তর করা হবে। সকলের একাউন্টে বকেয়া টাকা প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। এ ছাড়া উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র চিকিৎসক, শিক্ষক, কর্মকর্তা ও নন-রেসিডেন্ট চিকিৎসকরা।

গত ১৫ জুন বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ গণমাধ্যমকে জানান, চেক হাতে পেয়েছি, চেক ভাঙানোর পরই নন-রেসিডেন্টদের মাঝে বকেয়ার ৩৬ কোটি টাকা বিতরণ করা হবে। 


আরও দেখুন: