এফসিপিএস সাব-স্পেশালিটিতে ভর্তির আবেদন চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ

অনলাইন ডেস্ক
2023-04-03 17:48:42
এফসিপিএস সাব-স্পেশালিটিতে ভর্তির আবেদন চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ

বিএসএমএমইউ’র জুলাই-২০২৩ সেশনের প্রার্থীদের কাছ থেকে এফসিপিএস-সাব স্পেশালিটিতে ভর্তির জন্য নির্ধারিত ফরমে আবেদন আহ্বান

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) জুলাই-২০২৩ সেশনের প্রার্থীদের কাছ থেকে এফসিপিএস-সাব স্পেশালিটিতে ভর্তির জন্য নির্ধারিত ফরমে আবেদন আহ্বান করা হয়েছে। 

রোববার (২ এপ্রিল) বিএসএমএমইউর ওয়েবসাইটে প্রকাশিত উপ-রেজিস্ট্রার (শিক্ষা) ডা. জি এম সাদিক হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিএসএমএমইউর রিপ্রোডাকটিভ এন্ডোক্রাইনোলজি এন্ড ইনফার্টিলিটি, ফিটো ম্যাটারন্যাল মেডিসিন, গাইনোকোলজিক্যাল অনকোলজি, সার্জিক্যাল অনকোলজি, কলোরেক্ট্রাল সার্জারি ও হেপাটোবিলিয়ারি সার্জারি সাব-স্পেশালিটিতে প্রশিক্ষণ গ্রহণে ইচ্ছুক এমএস/এফসিপিএস (অব্স্ এন্ড গাইনি/জেনারেল সার্জারি) ডিগ্রিপ্রাপ্ত সরকারি, বেসরকারি এবং বিএসএমএমইউ প্রার্থীগণের নিকট থেকে জুলাই-২০২৩ ইং সেশনের জন্য নির্ধারিত ফরমে আবেদন আহ্বান করা যাচ্ছে।

পূরণকৃত আবেদনপত্র আগামী ৩০ এপ্রিল বেলা ২.৩০টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র এবং পূবালি ব্যাংক লিমিটেড , শাহবাগ এভিনিউ শাখায় ‘বিএসএমএমইউ এ্যাডমিশন ফান্ড হিসাব নম্বর-০৯৪৭১০২০০১৭৩১’ এ তিন হাজার টাকা জমাদানের রশিদসহ রেজিস্ট্রার কার্যালয়ে দাখিল করতে অনুরোধ জানানো হয়েছে। 

‘রিপ্রোডাকটিভ এন্ড্রোক্রাইনোলজি এন্ড ইনফার্টিলিটি, ফিটো-ম্যাটারনাল মেডিসিন এবং গাইনোকোলজিক্যাল অনকোলজি বিষয়ে সরকারি দুইটি, বেসরকারি একটি ও বিএসএমএমইউ একটি আসন এবং সার্জিক্যাল অনকোলজি, কলোরেক্ট্রাল সার্জারি ও হেপাটোবিলিয়ারি সার্জারি প্রতিটি সাব-স্পেশালিটিতে সরকারি দুইটি, বেসরকারি দুইটি ও বিএসএমএমইউ একটি আসন বরাদ্দ আছে বলে’, বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।’


আরও দেখুন: