নার্সিং অনুষদের নতুন ডিন অধ্যাপক মোজাম্মেল, দেবব্রতকে অব্যাহতি

অনলাইন ডেস্ক
2024-09-18 12:21:00
নার্সিং অনুষদের নতুন ডিন অধ্যাপক মোজাম্মেল, দেবব্রতকে অব্যাহতি

নতুন ডিন অধ্যাপক মোজাম্মেল

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং অনুষদের ডিন পদ থেকে অ্যানেসথেসিয়া, অ্যানালজেসিয়া অ্যান্ড ইনটেনসিভ কেয়ার মেডিসিন বিভাগের শিক্ষক অধ্যাপক ডা. দেবব্রত বণিককে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তার স্থলাভিষিক্ত হিসেবে নতুন করে ডিন পদে নিয়োগ দেওয়া হয়েছে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মোজাম্মেল হককে।

 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ডা. মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়েছে।

 

অফিস আদেশে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের অ্যানেসথেসিয়া, অ্যানালজেসিয়া অ্যান্ড ইনটেনসিভ কেয়ার মেডিসিন বিভাগের শিক্ষক অধ্যাপক ডা. দেবব্রত বণিকের স্মারক নং- বিএসএমএমইউ/২০২২/২৬৭১ (ক), তারিখ ১৫/৩/২০২২ ইং তারিখ মোতাবেক নিয়োগকৃত ডিন, নার্সিং অনুষদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হলো।

 

একইসঙ্গে কর্তৃপক্ষের অনুমোদনক্রমে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মোজাম্মেল হককে অতিরিক্ত দায়িত্ব হিসেবে নার্সিং অনুষদের ডিন পদে নিয়োগ দেওয়া হলো। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

 

সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অফিস আদেশের অনুলিপি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

 


আরও দেখুন: