স্বাস্থ্য পুলিশ গঠনের দাবি জানালেন ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের

ডক্টর টিভি রিপোর্ট
2024-09-16 15:38:00
স্বাস্থ্য পুলিশ গঠনের দাবি জানালেন ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন সেন্টারে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ) ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত চিকিৎসক সমাবেশে জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের

চিকিৎসক ও হাসপাতালের নিরাপত্তায় স্বাস্থ্য পুলিশ গঠন এবং চিকিৎসক সুরক্ষা আইন পাস করার দাবি জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের।  

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন সেন্টারে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ) ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আহতদের আর্থিক অনুদান প্রদান ও চিকিৎসক সমাবেশে তিনি এই দাবি জানান। 

 

ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেন, একজন চিকিৎসকের মিছিলে যাওয়ার প্রয়োজন নেই। তিনি নীতি মেনে-নৈতিকতার সাথে রোগীদের সেবা দেবেন।

 

এছাড়াও, সরকারি প্রতিষ্ঠানগুলোতে মেধার ভিত্তিতে চিকিৎসকদের পদোন্নতি ও পদায়নের দাবি জানান তিনি। 

 

অনুষ্ঠানে এনডিএফ সভাপতি অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. মাহমুদ হোসেনসহ আরও অনেকে বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন বিএসএমএমইউ শাখা এনডিএফের সভাপতি ডা. আতিয়ার রহমান। 


আরও দেখুন: