পাঁচ মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ

ডক্টর টিভি রিপোর্ট
2024-09-13 12:57:00
পাঁচ মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ

চিকিৎসকের পদোন্নতি

দেশের তিনটি সরকারি মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ থেকে জারিকৃত প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে। 

 

প্রজ্ঞাপনের আদেশ অনুযায়ী, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, ঢাকার অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. সাকি মোহাম্মদ জাকিউল আলম। এরআগে তিনি একই প্রতিষ্ঠানের মেডিসিন বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। 

 

মানিকগঞ্জর কর্ণেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মো. মোতাহার হোসেন। এরআগে তিনি একই প্রতিষ্ঠানের মেডিসিন বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। 

 

পাবনা মেডিকেল কলেজের  অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. রুহুল কুদ্দুস। এরআগে তিনি নেত্রকোনা মেডিকেল কলেজের বায়োকেমিস্ট্রির অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। 

 

সুনামগঞ্জ মেডিকেলের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন হবিগঞ্জ মেডিকেল কলেজের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. মোস্তাক আহম্মদ ভূইয়া। 

 

নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মো. উজিরে আজম খান। এরআগে তিনি একই প্রতিষ্ঠানের ফিজিওলজি বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। 

 

প্রজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুন


আরও দেখুন: