বন্যার্তদের জন্য বিএমএসএস এর মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী বিতরণ

ডক্টর টিভি রিপোর্ট
2024-08-31 15:05:00
বন্যার্তদের জন্য বিএমএসএস এর মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী বিতরণ

বাংলাদেশ মেডিকেল স্টুডেন্টস’ সোসাইটি (বিএমএসএস) এবং রি-বিল্ডিং বাংলাদেশ,ইন্সপায়ার ইউনিটি বি.ডি এর পক্ষ থেকে ফেনী জেলার অন্তর্গত বিরুলি,লক্ষীয়ারা ও আশপাশের অঞ্চলের বন্যা দুর্গত এলাকায় সফলভাবে মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে

বাংলাদেশ মেডিকেল স্টুডেন্টস’ সোসাইটি (বিএমএসএস) এবং রি-বিল্ডিং বাংলাদেশ,ইন্সপায়ার ইউনিটি বি.ডি এর পক্ষ থেকে ফেনী জেলার অন্তর্গত  বিরুলি, লক্ষীয়ারা ও আশপাশের অঞ্চলের বন্যা দুর্গত এলাকায় সফলভাবে মেডিকেল ক্যাম্প ও ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে।

 

বিএমএসএস এর মেডিকেল টিম ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে। একইসাথে ত্রাণ বিতরণ টিম ৭ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। 


সংশ্লিষ্টরা জানান, বিএমএসএস মেডিকেল ও ত্রাণ কার্যক্রমে ৪০ জনের একটি টিম কাজ করেন। এর মধ্যে মেডিকেল টিমে ছিলেন ৪ জন, যার মধ্যে ১ জন এমবিবিএস ডাক্তার, ৩ জন মেডিকেল শিক্ষার্থী এবং  বাকি ৩৬ জন ত্রাণ টিমের সদস্য। 

 

বন্যাকবলিত মানুষের সেবায় আমাদের এই উদ্যোগকে অব্যাহত রাখতে, সবার সহযোগিতা কামনা করেছে বিএমএসএস। সবার সম্মিলিত সহায়তা বন্যাকবলিতদের জীবন রক্ষায় সরাসরি ভূমিকা রাখবে বলে বিশ্বাস তাদের। 


★ সহায়তা করার উপায়: 
 

১. বিকাশ/নগদ এর মাধ্যমে অর্থ প্রেরণ: +৮৮০১৭১৪২৭২০২২ +৮৮০১৭৯৭১৭৭৭০৯
 

২. ব্যাংক ট্রান্সফার: অ্যাকাউন্টের নাম: Bangladesh Medical Students’ Society
অ্যাকাউন্ট নাম্বার: ০২০০০২০২২২০২৩
শাখার নাম: সাতমসজিদ রোড ব্রাঞ্চ, ঢাকা
 

ব্যাংকের নাম: অগ্রণী ব্যাংক লিমিটেড
শাখার ঠিকানা: ৯১, সাতমসজিদ রোড, এডিসি এম্পায়ার প্লাজা, ধানমন্ডি, ঢাকা। 
রাউটিং: ০১০২৬৪০৩৬
সুইফট কোড: AGBKBDDH001


আরও দেখুন: