আন্দোলনে আহতদের চিকিৎসার খোঁজ নিলেন বিএসএমএমইউর নবনিযুক্ত ভিসি

ডক্টর টিভি রিপোর্ট
2024-08-29 10:12:00
আন্দোলনে আহতদের চিকিৎসার খোঁজ নিলেন বিএসএমএমইউর নবনিযুক্ত ভিসি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীসহ আহতদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নবনিযুক্ত ভিসি অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীসহ আহতদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নবনিযুক্ত ভিসি অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান। বুধবার (২৭ আগস্ট) বিশ্ববিদ্যালয় হাসপাতালের কেবিন ব্লক, সাধারণ জরুরি বিভাগে চিকিৎসাধীন শিক্ষার্থী ও আহত ব্যক্তি, স্বজনদের সাথে কথা বলেন এবং উন্নত ও যথাযথ চিকিৎসাসেবা নিশ্চিতকল্পে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।  

 

এ সময় পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ রেজাউর রহমান জানান, বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শিক্ষার্থীসহ আহত ১৮১ জনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। বর্তমানে আইসিইউতে ২ জনসহ চিকিৎসাধীন রয়েছেন ৩১ জন। মারা গেছেন ২ জন। আহতদের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা, ওষুধপত্র, অপারেশনসহ প্রয়োজনীয় চিকৎসা সামগ্রী সম্পূর্ণ বিনামূল্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রদান করা হচ্ছে।

 

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডা. মোঃ দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর ডা. শেখ ফরহাদ, উপ-পরিচালক (হাসপাতাল) ডা. আবু নাসেরসহ অনেকে উপস্থিত ছিলেন। 


আরও দেখুন: