প্লাস্টিক সার্জন অধ্যাপক ডা. আইয়ুব আলীর অনন্য অর্জন

ডক্টর টিভি রিপোর্ট
2024-08-27 22:49:00
প্লাস্টিক সার্জন অধ্যাপক ডা. আইয়ুব আলীর অনন্য অর্জন

যুক্তরাজ্যের রয়্যাল কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জন্স, গ্লাসগো (আরসিপিএসজি) থেকে মেম্বারশিপ ও ফেলোশিপ লাভ করলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. আইয়ুব আলী

যুক্তরাজ্যের রয়্যাল কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জন্স, গ্লাসগো (আরসিপিএসজি) থেকে মেম্বারশিপ ও ফেলোশিপ লাভ করলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. আইয়ুব আলী। মঙ্গলবার (২৭ আগস্ট) নিজের ফেসবুক আইডিতে নিজের অর্জনের এ তথ্য জানিয়েছেন এই প্লাস্টিক সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসক। 

গত ২০ আগস্ট যুক্তরাজ্যের গ্লাসগোতে আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরসিপিএসজি প্রেসিডেন্ট মাইক ম্যাককার্ডি এবং ভাইস প্রেসিডেন্ট জন সি ব্রেন্নান তাকে স্মারক তুলে দেন। আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে অধ্যাপক আইয়ুব আলীর পরিবারের সদস্যরাও আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন। 

এ অর্জনের মধ্য দিয়ে প্লাস্টিক সার্জারি বিশেষজ্ঞ ডা. আইয়ুব আলী যুক্তরাজ্যের ফিজিশিয়ানস অ্যান্ড সার্জন্স, গ্লাসগো থেকে এমআরসিপিএস মেম্বার এবং এফআরসিএস ফেলো হিসেবে ভূষিত হলেন।

নিজের ফেসবুক পোস্টে অধ্যাপক ডা. মো. আইয়ুব আলী জানান, ‘দিনটি আরেকটি শুভ দিন। একই সময়ে দুটি অর্জনে ভূষিত হওয়া একটি বিরল উপলক্ষ্য এবং মহান সম্মানের। আরসিপিএসজির এ চমৎকার সন্ধ্যার অনুষ্ঠান উপভোগ করতে পেরে সত্যিই অনেক আনন্দ পেয়েছি। বিশেষ করে আমার মাকে স্মরণ করি, যিনি আমাকে জীবনের প্রতিটি ধাপে সর্বশক্তিমান আল্লাহকে স্মরণ করতে শিখিয়েছেন।’

 


আরও দেখুন: