বন্যার্তদের জন্য মেডিকেল টিম গঠনসহ ১৫ লাখ টাকার অনুদান দিচ্ছে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ

ডক্টর টিভি রিপোর্ট
2024-08-24 23:41:00
বন্যার্তদের জন্য মেডিকেল টিম গঠনসহ ১৫ লাখ টাকার অনুদান দিচ্ছে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ

শনিবার (২৪ আগস্ট) দেশের বিভিন্ন জেলার ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক ও চিকিৎসকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বন্যার্তদের জন্য শক্তিশালী মেডিকেল টিম গঠনসহ সর্বমোট পনের লাখ টাকার অনুদান দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার (২৪ আগস্ট) দেশের বিভিন্ন জেলার ভয়াবহ বন্যা পরিস্থিতি নিয়ে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক ও চিকিৎসকদের মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। 

 

সভায় কর্তব্যরত শিক্ষক, চিকিৎসক, ইন্টার্ন ডাক্তার এবং অফিসারদের  ১ (এক) দিনের বেতন বন্যাদূর্গত মানুষদের সাহায্যার্থে অনুদান দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। এই অর্থের সাথে কলেজের তহবিল হতে এককালীন অনুদান এবং ছাত্রছাত্রী ও হাসপাতালে কর্মরত নার্সদের নিজেদের সংগৃহীত অর্থসহ সর্বমোট পনের লাখ টাকার অনুদান দেয়ার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ। এ ছাড়াও সভায় বন্যাদূর্গত এলাকার জন্য শক্তিশালী "মেডিকেল টিম" গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

সভায় কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদ, সকল বিভাগের শিক্ষক ও চিকিৎসক, ইন্টার্ন ডাক্তার, ছাত্র-ছাত্রীদের প্রতিনিধি এবং হাসপাতালে কর্মরত নার্সদের প্রতিনিধি উপস্থিত ছিলেন।


আরও দেখুন: