শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখা স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

ডক্টর টিভি রিপোর্ট
2024-05-11 22:32:31
শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখা স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ১১ বছর পর রাজধানীর মাতুয়াইলের শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলন' ২০২৪ অনুষ্ঠিত

দীর্ঘ ১১ বছর পর রাজধানীর মাতুয়াইলের শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলন' ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১১ মে) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন স্বাচিপের সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন। 

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে স্বাচিপ শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একের অধিক নাম প্রস্তাব ও সমর্থন দেয়া হয়। পরবর্তীতে প্রার্থীদের রাজনৈতিক ও জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করে খুব শীঘ্রই কেন্দ্র থেকে কমিটি অনুমোদন দেওয়া হবে বলে সস্মেলনে জানানো হয়। 


আরও দেখুন: