বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

ডক্টর টিভি রিপোর্ট
2024-05-10 16:51:29
বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

"স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে খাবার খাবো পুষ্টিগুণে" এই প্রতিপাদ্যে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় 'পুষ্টি সপ্তাহ ২০২৪" এর উদ্বোধন করা হয়েছে

"স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে খাবার খাবো পুষ্টিগুণে" এই প্রতিপাদ্যে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় 'পুষ্টি সপ্তাহ ২০২৪" এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি সভাপতি নু-এমং মারমা মং। সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডা. কামরুল হাসান সোহেল।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. ইয়াসিন মিয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. তরিকুল ইসলামসহ অনেকে। 

উদ্বোধনী অনুষ্ঠানে পুষ্টি বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করেন মেডিকেল অফিসার (রোগ-নিয়ন্ত্রণ) ডা. নূরেন তাসকীন তুলি। এই সময়ে আরো উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. নওশাদ আবসার, মেডিকেল অফিসার ডা. ভাস্কর কিশোর মহলানবিশ, ডা. এস এম রাইসুল হাসান, ডা. মো. আসিফ আল হাদী, ডা. জান্নাতুল ফেরদৌস, ডা. শাহিনুর আক্তার, ডা. রহিমা বেগম, ডা. মো. ওমর ফারুক সরকার সহ অন্যান্যরা।


আরও দেখুন: