বিএসএইচ এ ডেন্টিস্ট্রি বিষয়ক সিএমই অনুষ্ঠিত

ডক্টর টিভি রিপোর্ট
2024-05-02 17:30:17
বিএসএইচ এ ডেন্টিস্ট্রি বিষয়ক সিএমই অনুষ্ঠিত

রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে (বিএসএইচ) ‘রিসেন্ট অ্যাডভান্সমেন্ট অফ ডেন্টিস্ট্রি ও ম্যাক্সিলফেসিয়াল সার্জারী’ বিষয়ক সিএমই অনুষ্ঠিত

রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে (বিএসএইচ) ‘রিসেন্ট অ্যাডভান্সমেন্ট অফ ডেন্টিস্ট্রি ও ম্যাক্সিলফেসিয়াল সার্জারী’ বিষয়ক সিএমই অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) আয়োজিত সিএমইতে সভাপতিত্ব করেন বিএসএইচ এর চেয়ারম্যান (একাডেমিক, গবেষণা ও প্রকাশনা কমিটি) প্রফেসর ব্রিগেডিয়ার জেনারেল মামুন মোস্তাফি।

উপস্থিত ছিলেন ডেন্টাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারী বিভাগের কনসালট্যান্ট ডা. মো. নাদিমুল হাসান, ডেন্টাল ও ম্যাক্সিলফেসিয়াল সার্জারি বিভাগের অ্যাসোসিয়েট কনসালটেন্ট ডা. এস এম. ফরহাদ আরেফিন, অ্যাসোসিয়েট কনসালটেন্ট ডা. মাসুমা নাওয়ার। 

বিশেষজ্ঞ প্যানেলে উপস্থিত ছিলেন প্রফেসর ডা. সাঈদ আহমেদ সিদ্দিকী, 
প্রফেসর ড. মো. খালেদ মহসিন, প্রফেসর ব্রিগ জেনারেল ড. এস এম এ আল-মুইদ (আর.টি.ডি.), ড. হালিমা বানু, ড. মাসুমা জলিল, প্রফেসর।

সিএমই-তে আরো উপস্থিত ছিলেন ডঃ আবুল হাসান মুহাম্মদ বশর, ডঃ মুক্তি রানী সাহা, ডঃ মোঃ মনিরুল ইসলাম, ডঃ মোহাম্মদ শাহরিয়ার ফয়সাল, ডঃ মোঃ আরিফুর রহমান ও ডঃ মোঃ বাহারুল আলম। সিএমই প্রোগ্রামে সকল বিশেষজ্ঞ, রেজিস্টার, এসএমও, এমও এবং বিএসএইচ এর শীর্ষ কর্মকর্তারা সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।


আরও দেখুন: