ফরিদপুরে তিন জেলা স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

ডক্টর টিভি রিপোর্ট
2024-05-02 17:05:44
ফরিদপুরে তিন জেলা স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ক্যাম্পাসে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ফরিদপুর, রাজবাড়ী ও শরীয়তপুর জেলা শাখা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

সুদীর্ঘ ২২ বছর পর স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ফরিদপুর, রাজবাড়ী ও শরীয়তপুর জেলা শাখা সম্মেলন-২০২৪। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বুধবার (১ মে) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ক্যাম্পাসে সম্মেলন উদ্বোধন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এমপি। প্রধান বক্তা ছিলেন স্বাচিপের সভাপতি অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্বাচিপের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে স্বাচিপ,ফরিদপুর জেলা শাখার সভাপতি পদে অধ্যাপক ডা. আ.স.ম. জাহাঙ্গীর চৌধুরী টিটু এবং সাধারণ সম্পাদক পদে ডা. গণপতি বিশ্বাস শুভ এবং স্বাচিপ শরীয়তপুর জেলা শাখার সভাপতি পদে ডা. মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে ডা. মোস্তাফা খোকন এর নাম ঘোষণা করেন সংগঠনের মহাসচিব।

এছাড়াও স্বাচিপ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একের অধিক নাম প্রস্তাব ও সমর্থন হওয়ায় পরবর্তীতে প্রার্থীদের রাজনৈতিক ও জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করে খুব শীঘ্রই কেন্দ্র থেকে কমিটি অনুমোদন দেওয়ার ঘোষণা দেয়া হয়।


আরও দেখুন: