রোগীর স্বজনকে মারধরের ঘটনায় শিশু হাসপাতালের ২ আনসার আটক

ডক্টর টিভি রিপোর্ট
2024-03-16 20:30:12
রোগীর স্বজনকে মারধরের ঘটনায় শিশু হাসপাতালের ২ আনসার আটক

রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনকে মারধরের অভিযোগে দুই আনসার সদস্য আটক

রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনকে মারধরের অভিযোগে দুই আনসার সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় মামলা করবেন ভুক্তভোগী লিমা আক্তার। এদিকে, ঘটনার প্রাথমিক সত্যতা জানতে পেরেছেন ওসি আহাদ আলী। সূত্র : ঢাকা পোস্ট।

ওসি বলেন, ভুক্তভোগী পরিবারের প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ৩ আনসারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে দুজনের সংশ্লিষ্টতা ও অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এর পরই আবুল কাশেম ও নূর হোসেন নামে দুই আনসারকে আটক করা হয়েছে।

অসুস্থ শিশুর খালা শিমা আক্তার বলেন, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে শিশুকে নিয়ে শনিবার সকালে আগারগাঁও শিশু হাসপাতালে আসেন তারা। ডাক্তার দেখে টেস্ট দেয়। টেস্টের রিপোর্টে আসে নিউমোনিয়া। চিকিৎসকের পরামর্শ হাসপাতালে দ্রুত ভর্তি করতে হবে। কিন্তু এই হাসপাতালে সিট নেই। অন্য কোনো হাসপাতালে সিট দেখার কথা বলেন তিনি।

বাইরে এসে আমরা কি করা যায় সেটা নিয়ে আলোচনা করছিলাম। সেই মুহূর্তে সিকিউরিটি গার্ডের দায়িত্বে নিয়োজিত সদস্যরা (আনসার) আসে। টাকা দিলে সিটের ব্যবস্থা করে দেয়ার কথা বলেন তারা।

এ কথা শুনে আমার পরিবারের ভাই-বোন বলেন, টাকার বিনিময়ে কেন সিট দেবেন। একটা শিশু মুমূর্ষু অবস্থায় আছে। অথচ আপনারা টাকা চান কীভাবে। এরকম করে ঘুষ খেলে তো চলে না। এ কথা বলতেই ছোট ভাই রবিনকে আনসার সদস্যরা মারধর শুরু করে।

শিমা আরও বলেন, আমার বোন ও মায়ের গায়েও হাত তোলা হয়। অসুস্থ শিশুটিকে পর্যন্ত কোল থেকে মাটিতে ফেলে দেওয়া হয়। আপুর কাছে থাকা ২০ হাজার টাকা, মোবাইল হাওয়া হয়ে গেছে মারামারি, ধাক্কাধাক্কি ধস্তাধস্তির মধ্যে।

পরিস্থিতি বুঝে শেরে বাংলা নগর থানায় খবর দেওয়া হয়। সেখান থেকে পুলিশ টিম আসে। তিনজন আনসারকে থানায় নিয়ে গেছে। আমরা লিখিত অভিযোগ করেছি। থানা থেকে বলেছে বিকেলে মামলা করার জন্য। আমরা আর ওই হাসপাতালে চিকিৎসা কিংবা ভর্তির চেষ্টাও করিনি। বর্তমানে শিশু আবরাহামকে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও দেখুন: