শেবাচিম ও মেরিন একাডেমির মধ্যে সমঝোতা

ডক্টর টিভি রিপোর্ট
2024-03-07 12:26:59
শেবাচিম ও মেরিন একাডেমির মধ্যে সমঝোতা

বরিশাল মেরিন একাডেমি অডিটরিয়ামে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সঙ্গে বাংলাদেশ মেরিন একাডেমি বরিশালের সমঝোতা স্মারক স্বাক্ষর

চিকিৎসা সহযোগিতার লক্ষ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সঙ্গে বাংলাদেশ মেরিন একাডেমি বরিশালের সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। সোমবার (৪ মার্চ) বরিশাল মেরিন একাডেমি অডিটরিয়ামে এই সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়।

মেরিন একাডেমি বরিশালের কমান্ড্যান্ট ক্যাপ্টেন এসএম আতিকুর রহমান-বিএন ও শের-ই-বাংলা হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলামের উপস্থিতিতে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন- শেবাচিম হাসপাতালের উপ-পরিচালক ডা. এসএম মনিরুজ্জামান ও মেরিন একাডেমির প্রধান শিক্ষা কর্মকর্তা মো. গোলাম রায়হান।

এ সময় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম ও বাংলাদেশ মেরিন একাডেমি বরিশাল এর কমান্ড্যান্ট ক্যাপ্টেন এস এম আতিকুর রহমান বিএনসহ অন্য প্রশিক্ষক ও কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেরিন একাডেমির কমান্ড্যান্ট ক্যাপ্টেন এসএম আতিকুর রহমান বলেন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সঙ্গে মেরিন একাডেমির চিকিৎসা সহযোগিতা সমঝোতা স্মারকের মাধ্যমে ক্যাডেটদের চিকিৎসার ক্ষেত্রে নতুন মাত্রা যোগ হবে।

শের-ই-বাংলা হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, এ হাসপাতাল ও মেরিন একাডেমি প্রতিবেশী দুটি প্রতিষ্ঠান হওয়ায় সব ধরনের চিকিৎসা সুবিধা বিনিময়ের মাধ্যমে প্রশিক্ষণরত ক্যাডেটদের সুস্বাস্থ্য বজায় রাখা নিশ্চিত করা হবে।


আরও দেখুন: