স্বাস্থ্যের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাকে বদলী ও পদায়নের আদেশ

ডক্টর টিভি রিপোর্ট
2024-02-07 20:56:04
স্বাস্থ্যের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাকে বদলী ও পদায়নের আদেশ

স্বাস্থ্যের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলী ও পদায়নের আদেশ

স্বাস্থ্যের ঊর্ধ্বতন ৪ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলী ও পদায়নের আদেশ দেয়া হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব মো. মঞ্জুরুল হাফিজ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে। 

রাষ্ট্রপতির আদেশক্রমে জারিকৃত প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হলো। 

এরমধ্যে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিচালক ও উন্নয়ন) (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. আহমেদুল কবিরকে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) (চলতি দায়িত্ব) পদে বদলিপূর্বক পদায়নের আদেশ দেয়া হয়েছে। 

জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) এর পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (পরিচালক ও উন্নয়ন) (চলতি দায়িত্ব) পদে বদলি ও পদায়ন করা হয়েছে। 

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মো. শামিউল ইসলামকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) এর পরিচালক পদে পদে বদলি ও পদায়ন করা হয়েছে। 

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. হারুন-অর-রশীদকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) পদে বদলি ও পদায়নের আদেশ দেয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। 

প্রজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুন 


আরও দেখুন: