চিকিৎসকদের ওপর হামলাকারীদের শাস্তি নিশ্চিত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী

ডক্টর টিভি রিপোর্ট
2024-02-03 17:57:58
চিকিৎসকদের ওপর হামলাকারীদের শাস্তি নিশ্চিত করা হবে: স্বাস্থ্যমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ডা. তন্নীকে দেখতে যান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন

ডা. নুসরাত তন্নীর ওপর হামলাকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ডা. তন্নীকে দেখতে গিয়ে এ আশ্বাস দেন মন্ত্রী। 

প্রসঙ্গত: ৩১ জানুয়ারি বুধবার সন্ধ্যায় কর্মস্থল থেকে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন শরীয়তপুরের ডামুড্ডা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নুসরাত তানিম তন্নী। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন। 

স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন সরেজমিনে উপস্থিত হয়ে ডা. নুসরাত তানিম তন্নীর ওপর হামলাকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। 

তিনি বলেন, শরীয়তপুর জেলা প্রশাসনকে নির্দেশনা দেওয়ার পর ইতোমধ্যে সেখানে মূল আসামিদের আটক করা হয়েছে। বাকিদেরও গ্রেফতার করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, চিকিৎসকদের ওপর যত্রতত্র হামলা হলে সেটি আর মেনে নেওয়া হবে না। হামলাকারীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি নিশ্চিত করা হবে।


আরও দেখুন: