অরোরা স্পেশালাইজড হসপিটালে শীতকালীন পিঠা উৎসব

ডক্টর টিভি রিপোর্ট
2024-01-31 15:10:17
অরোরা স্পেশালাইজড হসপিটালে শীতকালীন পিঠা উৎসব

পিঠা-পুলির উৎসব

আবহমান বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যের এক অবিচ্ছেদ্য অংশ পিঠা-পুলির উৎসব । ঐতিহ্যবাহী শীতকালীন এই উৎসবের ধারাকে অব্যাহত রাখতে অরোরা স্পেশালাইজড হসপিটালের কনসালটেন্টগনের সম্মানে আয়োজন করেছে এ উৎসব ।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর ২টায় হসপিটাল ভবনের ৭ম তলায় এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয় ।

হাসপাতালের শেয়ার হোল্ডারদের ম্যানেজিং ডিরেক্টর ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত পিঠা পুলির  উৎসবে উপস্থিত ছিলেন হাসপাতালের সকল চিকিৎসক ও অতিথিবৃন্দ।

হাসপাতালে সকল ধরনের রোগের চিকিৎসায় একটি টিম হয়ে সেবা নিশ্চিতকরণেএবং প্রত্যেক বিভাগে সল্প খরচে সেবা নিয়ে কনসালটেন্টদের  দৃষ্টি আকর্ষণ করেন বাত ব্যাথা বিশেষজ্ঞ ডা. নাহিদুজ্জামান সাজ্জাদ

এসময় স্বর্ণপদক প্রাপ্ত ল্যাপারোস্কপিক সার্জন. অধ্যাপক ডা. আব্দুল ওহাব বলেন, হাসপাতালে  সকল রোগের বিশেষজ্ঞ চিকিৎসক সার্বক্ষণিক রাখতে হবে এবং সকল ধরণের সেবার এভিনিউ খোলে জনগণকে আশস্ত করতে হবে।

কোন রোগীকে যেন আর দেশের বাইরে যেতে না হয় সেজন্য কম খরচে উন্নত সেবাদানে সকলের দৃষ্টি আকর্ষন করেন শিশুরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. আহমেদ মূর্তুজা চৌধুরী।

পিঠা পুলির উৎসবে সকল কনসালটেন্টদের উপস্থিত থাকার জন্য ধন্যবাদ দেবার পাশাপাশি আগামীতেও বর্তমানের ন্যায়  সুবিধা অসুবিধা এবং পরামর্শ দিয়ে পাশে থাকার অনুরোধ জানান অর্থোপেডিক সার্জন ডা. মিজানুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডা. মাহফুজুর রহমান, ডা সালাহ উদ্দিনসহ অন্যন্য চিকিৎসকবৃন্দ  


আরও দেখুন: