বাংলাদেশ গ্লুকোমা সোসাইটির নতুন কমিটি গঠন

ডক্টর টিভি রিপোর্ট
2024-01-28 11:32:11
বাংলাদেশ গ্লুকোমা সোসাইটির নতুন কমিটি গঠন

বাংলাদেশ গ্লুকোমা সোসাইটির অধ্যাপক ডা. জাকিয়া সুলতানা শহীদ (ডানে) ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক ডা. সিদ্দিকুর রহমান (বামে)

বাংলাদেশ গ্লুকোমা সোসাইটির নতুন এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) ধানমন্ডির একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনের ১৫তম বার্ষিক সাধারণ সভায় ২০২৪-২৫ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। 

নতুন কমিটির প্রেসিডেন্ট নিযুক্ত হয়েছেন আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চক্ষু বিভাগের প্রধান এবং দীন মোহাম্মদ আই হসপিটাল এন্ড রিসার্চ সেন্টারের ডাইরেক্টর অধ্যাপক ডা. জাকিয়া সুলতানা শহীদ। সোসাইটির সেক্রেটারি জেনারেল হিসেবে মনোনীত হয়েছেন ভিশন আই হসপিটালের ডাইরেক্টর অধ্যাপক ডা. সিদ্দিকুর রহমান।

নবগঠিত কমিটির প্রেসিডেন্ট ইলেক্ট হয়েছেন অধ্যাপক শফিকুর রহমান। ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করবেন ডা. রুহি মান্নান, জয়েন্ট সেক্রেটারি জেনারেল ডা. শাহনাজ বেগম, সাইন্টিফিক সেক্রেটারি ডা. রাশিদুল হাসান, অর্গানাইজিং সেক্রেটারি ডা. বিপুল কুমার দে সরকার, অফিস সেক্রেটারি ডা. মেহেজাবিন হক, পাবলিকেশন ও পাবলিসিটি সেক্রেটারি ডা. শামস মোহাম্মদ নোমান, এন্টারটেইনমেন্ট সেক্রেটারি ডা. হারুন উর রশিদ।

এছাড়াও ১৪ জন ইসি মেম্বার মনোনীত হয়েছেন। তারা হলেন- ডা. মো. কামরুল ইসলাম খান, অধ্যাপক ডা. শেখ মোহাম্মদ হোসেন, অধ্যাপক ডা. মো. মোশারফ হোসেন, ডা. শফিউল ইসলাম প্রধান, অধ্যাপক ডা. আবুল বাশার শেখ, অধ্যাপক ডা. জিয়াউল ইসলাম মোহাম্মদ আলী, অধ্যাপক ডা. মুনির হোসেন, ডা. সালমা পারভীন, অধ্যাপক ডা. এম হাফিজুর রহমান, ডা. এম এ করিম, ডা. আশরাফুল হক, অধ্যাপক ডা. মোহাম্মদ জাফরুল হাসান, ডা. মোহাম্মদ জাহাঙ্গীর কবির, ডা. মোহাম্মদ মনির হোসেন, ডা. এস এম রেজওয়ান রাজু। 

উল্লেখ্য, পূর্বের প্রেসিডেন্ট ও এডভাইজারগণ তাদের মূল্যবান মতামত দিয়ে নতুন কমিটির নাম ঘোষণা করেন। এ সময় এপিএওর প্রেসিডেন্ট প্রফেসর ডা. আভা হোসেন উপস্থিত থেকে নতুন কমিটিকে অভিনন্দন জানান।


আরও দেখুন: