গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে দালাল চক্রের বিরুদ্ধে অভিযান

ডক্টর টিভি রিপোর্ট
2024-01-18 11:26:23
গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে দালাল চক্রের বিরুদ্ধে অভিযান

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৭ (সাত) সদস্যকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ৭ (সাত) সদস্যকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৬ জানুয়ারি) শহরের বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনিস্টক সেন্টারের দালাল চক্রের ৪ সদস্যকে চিহ্নিত করে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের জেল এবং ৩ সদস্যকে ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেওয়া হয়।

অতঃপর জেনারেল হাসপাতাল সংলগ্ন নিউ স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার, শিকদার-অর্থীন ডায়াগনস্টিক সেন্টার ও আল রাজী ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন অনিয়মের অভিযোগে প্রত্যেককে ১৫ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া সেতু ক্লিনিক প্রতিশ্রুতি সেবা নিশ্চিত না করা পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। 

গোপালগঞ্জ জেলা সিভিল সার্জন ডা.মোহাম্মদ জিল্লুর রহমান এর নেতৃত্বে এবং তত্ত্বাবধায়ক ডা. জীবিতেষ বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ এর উপস্থিতিতে অভিযান  পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিপা বেপারী, মেডিকেল অফিসার ডা. এস এম সাকিবুর রহমান, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


আরও দেখুন: