বিএসএমএমইউ ভিসির গাড়িতে হামলা, মিরপুর মডেল থানায় জিডি

ডক্টর টিভি রিপোর্ট
2024-01-08 14:45:28
বিএসএমএমইউ ভিসির গাড়িতে হামলা, মিরপুর মডেল থানায় জিডি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে (ঢাকা মেট্রো: ঘÑ২১-২৮৭৫) হামলা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে (ঢাকা মেট্রো: ঘÑ২১-২৮৭৫) হামলার ঘটনা ঘটেছে। হামলার পর দিন মিরপুর মডেল থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

মঙ্গলবার সকালে (৮ জানুয়ারি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভিসির একান্ত সচিব-২ উপ-পরীক্ষা নিয়ন্ত্রক দেবাশীষ বৈরাগী। মিরপুর মডেল থানায় জিডি করেন ভিসির গাড়িচালক মো. শাহিনুর আলম।

গত ৬ জানুয়ারি মিরপুর মডেল থানায় করা সাধারণ ডায়েরিতে (জিডি নং-৪৪৫) বলা হয়েছে, ৫ জানুয়ারি মিরপুর-১১-তে মোহনা টেলিভিশনে একটি আলোচনা অনুষ্ঠান শেষে আনুমানিক বিকাল ৫টা ৫০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ফেরার পথে মনিপুর স্কুল পার হয়ে একটু সামনে রাস্তায় কে বা কারা বোমা বা ককটেল হামলা করেন। এতে বিশ্ববিদ্যালয়ের পিএস টু উপাচার্য দেবাশীষ বৈরাগী সামান্য আহত হন।

উল্লেখ্য, বোমা বা ককটেলের বিস্ফোণের ফলে গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে যায় এবং ছোট ছোট কাচের টুকরায় গাড়ির ভিতরে সামনে ভিসির একান্ত সচিব-২ দেবাশীষ বৈরাগী ও গাড়ি চালক মো. শাহিনুর আলম সামান্য আহত হন। হামলার সময় ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ গাড়ির নির্ধারিত আসনে বসা ছিলেন। জিডিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।


আরও দেখুন: