আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০তম সিজারিয়ান সেকশন সম্পন্ন

ডক্টর টিভি রিপোর্ট
2023-12-28 10:57:32
আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০তম সিজারিয়ান সেকশন সম্পন্ন

পাবনার আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০তম সিজারিয়ান সেকশন সম্পন্ন

পাবনার আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০তম সিজারিয়ান সেকশন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ডক্টর টিভিকে এ তথ্য জানিয়েছেন আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল্লাহ-আল-আজিজ।

তিনি জানান, সাফল্যের মাইলফলক স্থাপন উপলক্ষে বুধবার (২৭ ডিসেম্বর) হাসপাতাল কক্ষে সহকর্মীদের নিয়ে কেক কেটে আনন্দ করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল্লাহ-আল-আজিজ, গাইনী কনসালটেন্ট ডা. ফাইরুজ পারভীন তানিয়া, এ্যানেস্থেসিয়া কনসালট্যান্ট  ডা. মাহবুবুর রহমান, আর.এম.ও ডা:কাওসার, নিওনেন্টলস্টি ডা.  আজমেরী সায়মা, মেডিকেল অফিসার ডা. তৌফিক এলাহী, ওটি ইনচাজ এবং নার্সিং  সুপারভাইজারসহ অন্যান্য সহকর্মীরা উপস্থিত ছিলেন। 
 

Atghoria-HC-2

ডা. আবদুল্লাহ-আল-আজিজ আরও বলেন, হাসপাতাল প্রতিষ্ঠার র্দীঘ ৪৯ বছর পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে ২০২২ সালের ১৫ ডিসেম্বর আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান সেকশনের মধ্যমে অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়। সকল চিকিৎস, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীরা প্রচেষ্টায় সেই বিজয়ের মাসে ১০০তম সিজারিয়ান সেকশন সম্পন্ন হল। বিজয়ের মাসে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আটঘরিয়াবাসীকে এই উপহার দিতে পেরে আনন্দিত বলে জানান তিনি। 


আরও দেখুন: