সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে নভেম্বরে ৮০টি নরমাল ডেলিভারি সম্পন্ন

ডক্টর টিভি রিপোর্ট
2023-12-01 18:54:07
সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে নভেম্বরে ৮০টি নরমাল ডেলিভারি সম্পন্ন

চলতি বছরের নভেম্বর মাসে নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮০টি নরমাল ডেলিভারি সম্পন্ন

চলতি বছরের নভেম্বর মাসে নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮০টি নরমাল ডেলিভারি সম্পন্ন হয়েছে। এটি সংখ্যা বিচারে সাপাহারের ইতিহাসে সর্বোচ্চ। এমনকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যায়ে নওগাঁ জেলায় এ যাবৎকালের সেরা অর্জন বলে দাবি করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন। 

শুক্রবার (১ ডিসেম্বর) তিনি জানান, মাসে গড়ে ১২/১৫ টি নরমাল ডেলিভারি হওয়া উপজেলা হাসপাতালে মাত্র কয়েক বছরের মাথায় মাসে ৮০ টিতে উন্নীত হওয়ার গল্পের অংশীদার হতে পেরে কৃতজ্ঞবোধ করছি (আলহামদুলিল্লাহ)। 

তিনি আরও জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের ডেলিভারী ইউনিটের ডেডিকেশন, সকল নার্সের আন্তরিকতা, স্বাস্থ্য বিভাগের সব ধরনের স্টাফের অকৃত্রিম সহযোগীতা প্রসুতি মায়ের ভরসার জায়গা হয়ে দাঁড়িয়েছে। আমরা জানি, এক একটি নরমাল ডেলিভারিতে আমাদের সকল স্টাফ কি পরিমাণ উচ্ছ্বসিত হই। এটা অনির্বচনীয় অনুভূতি।

সাপাহারের সকল শ্রেণী পেশার মানুষ, প্রশাসন, জনপ্রতিনিধি ,রাজনীতিবিদ, সাংবাদিকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বলেন, আপনাদের পজিটিভ এপ্রোচ আর প্রচার প্রচারণার জোরেই সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স একটি আস্থার নাম। আজকে আমাদের এই অবস্থান।


আরও দেখুন: