ডা. কাজেম আলী হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ডক্টর টিভি রিপোর্ট
2023-11-17 18:58:00
ডা. কাজেম আলী হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদের খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন তাঁর এলাকাবাসী (ইনসেটে চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ) )

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদের খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন তাঁর এলাকাবাসী। শুক্রবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জের চর দেবীনগর ইব্রাহিম মন্ডলের টোলা এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে এলাকার দুই শতাধিক নারী ও পুরুষ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন- এলাকার শিক্ষক, ইমাম ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী মানুষ। তারা দ্রুত চিকিৎসক কাজেম আলীর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতার করার দাবি জানান।

প্রায় ২০ দিন অতিবাহিত হলেও আসামিরা ধরা না পড়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।  ভবিষ্যতে এ ধরনের হত্যাকাণ্ড যেন সংগঠিত না হয় এজন্য সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাতে রাজশাহী শহরের বর্নালী মোড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজের আলী আহমেদকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে।


আরও দেখুন: