চমেক হাসপাতাল থেকে ৫ দালাল আটক

ডক্টর টিভি রিপোর্ট
2023-11-11 16:45:11
চমেক হাসপাতাল থেকে ৫ দালাল আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে ৫ দালালকে আটক করেছে পুলিশ

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে ৫ দালালকে আটক করেছে পুলিশ।শনিবার (১১ নভেম্বর) সকালে তাদেরকে বহির্বিভাগ ও বিভিন্ন ওয়ার্ড থেকে আটক করা হয়।

আটককৃত ৫ জন হলো- চট্টগ্রামের বোয়ালখালী থানার বাহাদুর পাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে জুয়েল ইফতেখার শাওন (২৯), সীতাকুণ্ড থানা এলাকার মৃত আলী আহমদের ছেলে আলাউদ্দিন ওরফে মাসুদ (৪২), ভোলা জেলার লালমোহন থানাধীন আনিছ মিয়ার হাট আদেলার বাড়ি গ্রামের মৃত মিল্লাত হাওলাদারের ছেলে মো. সজীব হাওলাদার (২৪), খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা থানাধীন কাজীপাড়া গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে শামীম (২৮) এবং চট্টগ্রামের লোহাগাড়া থানাধীন পহরচান্দা গ্রামের মোজাফ্ফরের ছেলে ওমর ফারুক (৩২)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আশেক বলেন, হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে রোগী ও রোগীর স্বজনদের হয়রানি, প্রতারণা করে আসছিল কয়েকজন দালাল। শনিবার ওয়ার্ডে ওয়ার্ডে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। 

তিনি আরও বলেন, দালালের দৌরাত্ম্য রোধে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে। আগামীতেও দালাল ধরতে অভিযান অব্যাহত রাখবে পুলিশ। 


আরও দেখুন: