বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন পুনর্মিলনী ২৮ নভেম্বর

ডক্টর ডেস্ক
2023-11-06 13:26:31
বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন পুনর্মিলনী ২৮ নভেম্বর

বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রবিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের মিল্টন হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিইউনিয়নের তারিখ ঘোষণা করেন উপাচার্য ও বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

শারফুদ্দিন আহমেদ জানান, বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম রিইউনিয়ন আগামী ২৮ নভেম্বরে আগারগাঁও, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এটিই হবে প্রথম রিইউনিয়ন।

তিনি আরও জানান, অ্যালামনাই একটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ অংশ। এই বিশ্ববিদ্যালয়ে এতদিন অ্যালামনাই অ্যাসোসিয়েশন ছিল না। তার হাত ধরেই ২০২২ সাল থেকে এই অ্যাসোসিয়েশন যাত্রা শুরু।

বিএসএমএমইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব অধ্যাপক ডা. শহীদুল্লাহ্ সবুজ বলেন, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পূর্বে এই প্রতিষ্ঠানের নাম ছিল আইপিজিএমএন্ডআর। জন্মলগ্ন থেকে আজ অবধি এই প্রতিষ্ঠান অসংখ্য চিকিৎসককে বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে প্রতিষ্ঠা দিয়েছে। অনেকেই দেশের গণ্ডি পেরিয়ে পাড়ি জমিয়েছেন বিদেশে। একটি নিখুঁত আয়োজনের মধ্য দিয়ে সবাইকে নিয়ে একটি সুন্দর পুনর্মিলনের সুযোগ করে দেওয়াই আমাদের উদ্দেশ্য।

এছাড়াও আয়োজকরা জানান, গত ১ নভেম্বর থেকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। অনলাইন এবং অফলাইনে (সরাসরি অ্যালামনাই অফিসে এসে) এই রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে।


আরও দেখুন: