ওরিয়ন মেডিকেল স্কলারশিপ পেলেন ৫ মেডিকেল শিক্ষার্থী

ডক্টর টিভি রিপোর্ট
2023-11-04 16:43:34
ওরিয়ন মেডিকেল স্কলারশিপ পেলেন ৫ মেডিকেল শিক্ষার্থী

‘ওরিয়ন মেডিকেল স্কলারশিপ প্রোগ্রাম’ এর আওতায় পাঁচজন কৃতি মেডিকেল শিক্ষার্থীর মাঝে বৃত্তির চেক হস্তান্তর

মেধাবী ও দরিদ্র মেডিকেল ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়িয়েছে ওরিয়ন ফার্মা লিমিটেড। ‘ওরিয়ন মেডিকেল স্কলারশিপ প্রোগ্রাম’ এর আওতায় পাঁচজন কৃতি মেডিকেল শিক্ষার্থীর মাঝে বৃত্তির চেক হস্তান্তর করেন প্রতিষ্ঠানের পরিচালক ও ওরিয়ন ফার্মা ওয়েলফেয়ার ট্রাস্টের ট্রাস্টি আরজুদা করিম।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে ওরিয়ন হাউজের দ্বিতীয় তলায় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে এসব চেক হস্তান্তর করা হয়।

আরজুদা করিম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে মেধাবী শিক্ষার্থীদের জন্য আমাদের এ আয়োজন। প্রতি বছরের মতো এবারও ওরিয়ন ফার্মা মেধাবী ও দরিদ্র মেডিকেল ছাত্র-ছাত্রীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছে। এসময় উপস্থিত ছিলেন ওরিয়ন ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম নুর হোসেন।

স্কলারশিপ পাওয়া ৫জন মেধাবী মেডিকেল শিক্ষার্থী হলেন:

জয় হোসেন হিমেল (শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ), মো. সাইয়েদ খন্দকার (কুষ্টিয়া মেডিকেল কলেজ), মনোয়ারুল ইসলাম সানি (রাজশাহী মেডিকেল কলেজ), সাদিয়া আক্তার জাহান (রাজশাহী মেডিকেল কলেজ) ও মো. আলী হাসান মুজাহিদ (খুলনা মেডিকেল কলেজ)।

এরকম ব্যতিক্রম আয়োজনের জন্য ওরিয়ন ফার্মা লিমিটেডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানে উপস্থিত মেডিকেল শিক্ষার্থী ও অভিভাবকরা।

প্রসঙ্গত, ওরিয়ন ফার্মা লিমিটেড সবসময় ভবিষ্যত চিকিৎসকদের উৎসহ দিয়ে আসছে। বিশেষ করে যারা দরিদ্র কিন্তু মেধাবী, তাদের চিকিৎসক হওয়ার স্বপ্ন পূরণে ওরিয়ন ফার্মা তাদের পাশে দাঁড়ায়। দেশের সকল সরকারি মেডিকেল কলেজের অস্বচ্ছল শিক্ষার্থীরা এ বৃত্তির জন্য আবেদন করতে পারে।


আরও দেখুন: