ডা. কাজেম হত্যায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি চিকিৎসকদের

ডক্টর টিভি রিপোর্ট
2023-11-04 13:51:39
ডা. কাজেম হত্যায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি চিকিৎসকদের

চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও হত্যায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিএমএ রাজশাহীর ডাকে চিকিৎসকদের অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ

চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও হত্যায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ করেছেন রাজশাহীর চিকিৎসকরা। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) রাজশাহী শাখার ডাকে শনিবার (৪ নভেম্বর) সকাল ১১টা থেকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সামনে কর্মসূচি পালন করেন তারা। 

চিকিৎসক নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ডা. গোলাম কাজেম হত্যাকাণ্ডের ৬ দিন পেরিয়ে গেলেও একজন আসামিকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দেন তারা। 

উল্লেখ্য, রোববার (২৯ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাজশাহী নগরীর বর্ণালীর মোড়ে জনপ্রিয় চর্ম, এলার্জি, যৌন, কুষ্ঠ রোগ ও কসমেটিক সার্জন ডা. গোলাম কাজেম আলী আহমেদকে গভীর রাতে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বাংলাদেশ ডার্মাটোলজিক্যাল সোসাইটির আজীবন সদস্য (৩৪০) ছিলেন তিনি।


আরও দেখুন: