ডা. শ্যামল কৃষ্ণ আইচের মৃত্যুতে সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের শোক

ডক্টর টিভি রিপোর্ট
2023-11-03 12:06:07
ডা. শ্যামল কৃষ্ণ আইচের মৃত্যুতে সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের শোক

ডা. শ্যামল কৃষ্ণ আইচের মৃত্যুতে সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের শোক

ঢাকা ডেন্টাল কলেজের কনজারভেটিভ ডেন্টিস্ট্রী ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক (ডি-২৮) ডা. শ্যামল কৃষ্ণ আইচের মৃত্যুতে শোক জানিয়েছে সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশন। শুক্রবার (৩ নভেম্বর) সকালে ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক কামরুল হাসান খান ও সাংগঠনিক সম্পাদক ডা. তারিক রেজা আলীর পক্ষ থেকে শোক জানানো হয়। 

শোকবার্তায় বলা হয়েছে, ডা. শ্যামল কৃষ্ণ আইচের মৃত্যুতে মর্মাহত সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশন পরিবার। সন্ধানী ঢাকা ডেন্টাল কলেজ ইউনিটের একনিষ্ঠ কর্মী ছিলেন শ্যামল। পরবর্তী জীবনে সহযোগী অধ্যাপক হিসাবে কর্মরত ছিলেন ঢাকা ডেন্টাল কলেজে। তাঁর আরেকটি বড় পরিচয় তিনি সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের মহাসচিব ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি অধ্যাপক মনিলাল আইচের সহোদর।

ফাউন্ডেশনের পক্ষ থেকে ডা. শ্যামলের পারলৌকিক মঙ্গল কামনা করেছেন তারা। একইসাথে তাঁর পরিবার যেনো এই শোক সামলে উঠতে পারে- এই প্রার্থনা করেছেন সভাপতি অধ্যাপক কামরুল হাসান খান ও সাংগঠনিক সম্পাদক ডা. তারিক রেজা আলী। 

প্রসঙ্গত: শুক্রবার (৩ নভেম্বর) সকাল ৫ ঘটিকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন ঢাকা ডেন্টাল কলেজের কনজারভেটিভ ডেন্টিস্ট্রী ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক (ডি-২৮) ডা. শ্যামল কৃষ্ণ আইচ। 


আরও দেখুন: