সন্ত্রাসী হামলায় চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম খুন

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-30 10:30:01
সন্ত্রাসী হামলায় চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম খুন

চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ

রাজশাহী অঞ্চলের জনপ্রিয় চর্ম, এলার্জি, যৌন, কুষ্ঠ রোগ ও কসমেটিক সার্জন ডা. গোলাম কাজেম আলী আহমেদকে গভীর রাতে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাজশাহী নগরীর বর্ণালীর মোড়ে এই নির্মম ঘটনা ঘটেছে। 

বর্তমানে (সোমবার, ৩০ অক্টোবর) তাঁর লাশ পোস্ট মর্টেমের জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত ডা. কাজেম আলী রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ৪২তম এমবিবিএস ব্যাচের সাবেক শিক্ষার্থী ছিলেন। 

রামেক হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা আমিনুর ইসলাম জানান, রাজশাহীর  পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত চেম্বার করতেন ডা. গোলাম কাজেম আলী আহমেদ। রাতে রোগী দেখা সম্পন্ন করে একটি মোটর বাইকে চড়ে উপশহরের বাসায় ফিরছিলেন তিনি। বাসায় যাওয়ার পথে বর্ণালীর মোড় আতিক্রম করার সময় আনুমানিক রাত ১১টা ৪৫ মিনিটে অজ্ঞাতনামা মাইক্রোবাস থেকে সন্ত্রাসীরা তাকে বহনকারী মোটরসাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ডা. গোলাম কাজেমের বুকে ছুরিকাঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

মুমূর্ষু অবস্থায় রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তাকে দ্রুত হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

ডা. গোলাম কাজেম আলী আহমেদ অত্যন্ত মেধাবী ছিলেন বলে জানান তাঁর সহকর্মীরা। কারা, কেন তাকে নির্মমভাবে কারা হত্যা করলো- তা কেউ অনুমান  পারছেন না। অবিলম্বে খুনীদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিত করার দাবি চিকিৎসকদের। 

ডা. গোলাম কাজেমের মৃত্যুতে শোক জানিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজের  অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। সেইসাথে হত্যাকারীদের দ্রুত শনাক্ত ও গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি। 


আরও দেখুন: