ডা. মুবাশ্বির আর নেই

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-27 13:45:32
ডা. মুবাশ্বির আর নেই

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন আদ-দ্বীন আকিজ মেডিকেল কলেজের ১ম ব্যাচের চিকিৎসক ডা. মুবাশ্বির হাসান

স্বজন-বন্ধুদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন আদ-দ্বীন আকিজ মেডিকেল কলেজের ১ম ব্যাচের চিকিৎসক ডা. মুবাশ্বির হাসান। বৃহস্পতিবার দিবাগত (২৭ অক্টোবর) রাত ২টায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘ ২৯ দিন ধরে চিকিৎসাধীন ছিলেন ডা. মুবাশ্বির। 

আদ-দ্বীন আকিজ মেডিকেল কলেজের অফিসিয়াল ফেসবুক পেইজে তাঁর মৃত্যুর তথ্য শেয়ার করা হয়েছে। 

সেখানে বলা হয়েছে, সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত আদ-দ্বীন আকিজ মেডিকেল কলেজের ১ম ব্যাচের ছাত্র ডা. মুবাশ্বির আজ মহাপরাক্রমশালী আল্লাহর মেহমান হয়ে আমাদের নশ্বর পৃথিবী ত্যাগ করেছেন। দীর্ঘ ২৯ দিনের পথচলায় তার চিকিৎসা সেবার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তার রুহের মাগফেরাতের জন্য সবাই দোয়া করবেন। মহান আল্লাহ তার জীবনের গুনাহগুলো মাফ করে, তাকে শহীদের মর্যাদা দান করুক, আমীন। 

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর খুলনা নিঊমার্কেট এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হন ডা. মুবাশ্বির হাসান। এরপর থেকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। 


আরও দেখুন: