বিআরবি হসপিটালে স্তন ক্যান্সার সেবা সপ্তাহ উদ্বোধন

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-08 10:31:33
 বিআরবি হসপিটালে স্তন ক্যান্সার সেবা সপ্তাহ উদ্বোধন

আন্তর্জাতিক ব্রেস্ট ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে রাজধানীর বিআরবি হসপিটালে বিশেষ সেবা সপ্তাহ উদ্বোধন

আন্তর্জাতিক ব্রেস্ট ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে বিনামূল্যে ডাক্তার দেখানোর সুযোগ দিচ্ছে রাজধানীর বিআরবি হসপিটাল। শনিবার (৭ অক্টোবর) বিশেষ সেবা সপ্তাহ উদ্বোধনের  সময় স্তন ক্যান্সার রোগীদের জন্য এই সেবা ঘোষণা করেন বাংলাদেশের প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ ও বিআরবি হসপিটালস লিমিটেডের চীফ কনসালটেন্ট অফ মেডিকেল অনকোলজিস্ট অধ্যাপক ডা. মো. মোফাজ্জেল হোসেন (লে.কর্ণেল অব.)। 

তিনি জানান, ব্রেস্ট ক্যান্সার সেবা সপ্তাহ চলবে আগামী ১৩ই অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৭ টা পর্যন্ত এই বিশেষ সুবিধা পাবেন রোগীরা। 

অধ্যাপক ডা. মো. মোফাজ্জেল হোসেন জানান, বিনামূল্যে ডাক্তার দেখানোর পাশাপাশি মেমোগ্রামে ৫০% এবং আল্ট্রাসাউন্ড-এ ২৫% ডিসকাউন্ট পাবেন রোগীরা। সেবা পেতে যোগযোগ করতে বলা হয়েছে ১০৬৪৭ নম্বরে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক বিশিষ্ট গাইনি ও গাইনি অনকোলজিস্ট বিশেষজ্ঞ এবং বিআরবি হসপিটালস লিমিটেডের কনসালটন্ট ডা. মোসা. ফারহানা তারান্নুম খান।

অনুষ্ঠানে ব্রেস্ট ক্যান্সারের লক্ষণ ও প্রতিকার নিয়ে আলোচনা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিআরবি হসপিটালের কনসালটেন্ট, ডাক্তার, নার্স, ও হসপিটালের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


আরও দেখুন: