মশারি না টানানো ফ্যাশন হয়ে গেছে: প্রধানমন্ত্রী

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-06 22:43:01
মশারি না টানানো ফ্যাশন হয়ে গেছে: প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭৮তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান ও যুক্তরাজ্য সফরের নানান দিক তুলে ধরতে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ডেঙ্গু থেকে বাঁচতে সবাইকে নিয়মিত মশারি টানাতে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁরমতে, এখন মশারি না টানানো ফ্যাশন হয়ে গেছে। 

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭৮তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান ও যুক্তরাজ্য সফরের নানান দিক তুলে ধরতে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।


প্রধানমন্ত্রী বলেন, ডেঙ্গু প্রতিরোধে সরকারের পক্ষ থেকে চেষ্টা করে যাচ্ছি। আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। এক্ষেত্রে নাগরিকের নিজেরও দায়িত্ব আছে।  নিজেরা নিজেদের যতক্ষণ পর্যন্ত সুরক্ষিত না করবে, ততক্ষণ পর্যন্ত সুরক্ষিত হবে না। অনেকেই যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে, নিজের চারদিকে পানি জমে থাকে, ময়লা ফেলে রাখে। 

তিনি বলেন, বাড়ি থেকে গেলে কমোডের ঢাকনা বন্ধ করে যেতে হবে। আশপাশের মানুষকেও সচেতন করতে হবে। শুধু কমিটি করে দিলেই কাজ হবে না।

সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সংসদ সদস্য ও সরকারের পদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা অংশ নেন। 


আরও দেখুন: