শিক্ষকতা পেশা অত্যন্ত সম্মান, মর্যাদা ও গৌরবের

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-05 19:49:53
শিক্ষকতা পেশা অত্যন্ত সম্মান, মর্যাদা ও গৌরবের

শিক্ষক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত আলোচনা সভা

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, শিক্ষকতা পেশা অত্যন্ত সম্মান, মর্যাদা ও গৌরবের। শিক্ষকদের সম্মান ও মর্যাদা রক্ষা করার দায়িত্ব সবার। কারণ জাতি গঠন, সু নাগরিক হিসেবে গড়ে তোলা ও দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে শিক্ষকদের অসামান্য অবদান রয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

মুখ্য আলোচন ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা ও কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ড ও বিএমআরসির চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী।

আলোচক ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ও ইমিরেটাস অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ ও ইউজিসির অধ্যাপক হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী।

আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশরাররফ হোসেন, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খান, ডিন অধ্যাপক ডা. মাসুদা বেগম, ডিন অধ্যাপক ডা. শিরিন তরফদার, ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, ডিন অধ্যাপক ডা. দেবতোষ পালসহ আরও অনেক শিক্ষক উপস্থিত ছিলেন।


আরও দেখুন: