কুমেক এলামনাই সোসাইটির উদ্যোগে মেডিকেল শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-04 15:06:11
কুমেক এলামনাই সোসাইটির উদ্যোগে মেডিকেল শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) এলামনাই সোসাইটির উদ্যোগে মেডিকেল শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) এলামনাই সোসাইটির উদ্যোগে মেডিকেল শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে ৩য় ধাপের শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোস্তফা কামাল আজাদ,  উপাধ্যক্ষ অধ্যাপক ডা. ইজাজুল হক, কুমেক এলামনাই সোসাইটির সভাপতি ডা. খালিদ ইবনে শহীদ খান রাসেল, সাধারন সম্পাদক ডা. মো. মাহফুজুর রহমান বাদল, শিক্ষা বৃত্তি  উপকমিটির সকল সদস্য ও শিক্ষকেরা উপস্থিত ছিলেন। 

কুমেক ডে-২০২৩ থেকে "শিক্ষাবৃত্তি" কার্যক্রম চালু করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) এলামনাই সোসাইটি। ঘোষণা অনুযায়ী. কুমিল্লার মেডিকেল কলেজ থেকে বিভিন্ন প্রফে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি দেয়া হচ্ছে।  

এই মহৎ উদ্যোগে তহবিল তৈরীতে আর্থিকভাবে সহায়তা দানকারী সকলকে এলামনাই সোসাইটির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে। তহবিল সংগ্রহের কাজ এখনও চলমান। সকলের সহযোগিতা বিশেষ করে কুমিল্লা মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক ও সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছ থেকে আর্থিক অনুদান পেলে মহৎ কাজের পরিধি ভবিষ্যতে আরো বৃদ্ধি করার আশা কুমেক এলামনাই সোসাইটির নেতাদের। 


আরও দেখুন: