তৃণমূল স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে শেরপুরের সিভিল সার্জন

ডক্টর টিভি রিপোর্ট
2023-10-01 16:41:08
তৃণমূল স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে শেরপুরের সিভিল সার্জন

শেরপুুরের শ্রীবরদী উপজেলার বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করলেন শেরপুরের সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য

শেরপুুরের শ্রীবরদী উপজেলার বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করলেন শেরপুরের সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য। ইপিআই টিকা, কমিউনিটি ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রম জোরদার এবং গুনগতমান বৃদ্ধির লক্ষ্যে জেলার ৫ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে সাথে নিয়ে একটি সমন্বিত পরিদর্শন কার্যক্রম গ্রহণ করেছেন সিভিল সার্জন। সেই ধারাবাহিকতায় সিভিল সার্জনের নেতৃত্বে জেলা পরিদর্শক টিম শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের ভটপুর বাজার ইপিআই কেন্দ্র এবং শংকরঘোষ কমিউনিটি ক্লিনিক, গোশাইপুর ইউনিয়ন পরিদর্শন করেন।

পরিদর্শকালে তিনি সংশ্লিষ্ট সকলকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। পরে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভায় উপস্থিত হন। 

সেখানে সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য বলেন, এক উপজেলার ভালো দিকগুলো অন্য উপজেলায় বাস্তবায়ন করাই এই আয়োজনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। এ ধরনের কর্মসূচির মাধ্যমে শেরপুর জেলার স্বাস্থ্য বিভাগের কার্যক্রমের গুনগত মান দ্রুত তরান্বিত হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন অনেকে। 

পরিদর্শনকালে শেরপুর সদর, নকলা, নালিতাবাড়ী, ঝিনাইগাতি ও শ্রীবরদীর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও সিভিল সার্জন কার্যালয় মেডিকেল অফিসারসহ অনেকে উপস্থিত ছিলেন। 


আরও দেখুন: