ভুয়া চাকরি বিজ্ঞপ্তির বিষয়ে সতর্কবার্তা দিয়েছে আইসিডিডিআর,বি

ডক্টর টিভি রিপোর্ট
2023-09-21 11:35:37
ভুয়া চাকরি বিজ্ঞপ্তির বিষয়ে সতর্কবার্তা দিয়েছে আইসিডিডিআর,বি

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআর,বি)

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশের (আইসিডিডিআর,বি) নাম ও লোগো ব্যবহার করে ভুয়া চাকরি বিজ্ঞপ্তির বিষয়ে সতর্ক বার্তা দিয়েছে প্রতিষ্ঠানটি। 

গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) আইসিডিডিআর,বির অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, চাকরি সম্পর্কিত যে কোন তথ্য শুধুমাত্র আইসিডিডিআর,বি-র ওয়েবসাইটের ক্যারিয়ার পাতা career.icddrb.org -এ দেয়া হয়।

আইসিডিডিআর,বি কর্তৃপক্ষের দাবি, এমন কোনো ধরনের চাকরির বিজ্ঞপ্তি আইসিডিডিআর,বি প্রকাশ করেনি। তাই এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে বলেছে প্রতিষ্ঠানটি। 

নিচে আইসিডিডিআর,বি’র সতর্কীকরণ বিজ্ঞপ্তিটি ডক্টর টিভির পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল:  

সম্প্রতি একটি ভুয়া চাকরির বিজ্ঞপ্তি আমাদের নজরে এসেছে। বিজ্ঞপ্তিটিতে দাবি করা হয়েছে আইসিডিডিআর,বি ওয়ার্ড স্বাস্থ্য কর্মী নিয়োগ করছে। অনুগ্রহ করে জেনে রাখুন যে আমাদের পক্ষ থেকে এই ধরনের কোন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি।

চাকরি সম্পর্কিত যে কোন তথ্য শুধুমাত্র আইসিডিডিআর,বি-র ওয়েবসাইটের ক্যারিয়ার পাতা career.icddrb.org -এ দেয়া হয়।

এখানে আরো উল্লেখ্য যে, নিয়োগ প্রক্রিয়ায় আইসিডিডিআর,বি কোন প্রকার অর্থনৈতিক লেনদেন করে না এবং অর্থের বিনিময়ে কোন পর্যায়েই এখানে কর্মকর্তা বা কর্মচারী নিয়োগের সুযোগ নেই।

আইসিডিডিআর,বি-তে চাকরি দেওয়ার নামে কেউ যদি অর্থ দাবি করেন, তাহলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

 


আরও দেখুন: