সোহরাওয়ার্দী মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি

ডক্টর টিভি রিপোর্ট
2023-09-17 11:44:53
সোহরাওয়ার্দী মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক পরিষদের নতুন কমিটি

শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদ ২০২২-২৩ এর সভাপতি ডা. শিপন হোসেন এবং সাধারণ সম্পাদক ডা. আল বুলন্দ তৌসিফ

রাজধানীর স্বনামধন্য ও ঐতিহ্যবাহী শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের (শসোমেকহা) ১২তম এমবিবিএস ব্যাচের ইন্টার্ন চিকিৎসকদের সমন্বয়ে ইন্টার্ন চিকিৎসক পরিষদ ২০২২-২৩ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে  ইন্টার্ন চিকিৎসক পরিষদ, শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের গঠনতন্ত্রের দ্বিতীয় অধ্যায়ের ধারা-২ অনুযায়ী  বিগত কমিটির সভাপতি ডা. মো. শাহ নেওয়াজ সুশান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. শেখ শহিদুল ইসলাম নোমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

৩৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সভাপতি করা হয়েছে ডা. শিপন হোসেনকে।  সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ডা. আল বুলন্দ তৌসিফ।

এছাড়াও কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন ডাঃ মারুফ আবদুল্লাহ উৎস ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ডাঃ রাজেশ কুমার। 


কমিটির অন্যান্য সদস্যরা হলেন-

সহ-সভাপতি ৭ জন। তারা হলেন- ডা. নূরনবী, ডা. তাশদীদ কবির, ডা. জুয়েল রানা, ডা. সুষমা আফরিন রেটিনা, ডা. ইরফান আকবর, ডা. নেফাউর রহমান খান ও ডা. অবনী আক্তার।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ডা. মোঃ শিহান, ডা. হোসাইন মুহম্মদ আব্দুল্লাহ জীবন, ডা. সোহানুর রহমান, ডা. নিশাত তারান্নুম অবন্তী, ডা. সাদিকা আনজুম লোপা ও ডা. দীপু বণিক।

এছাড়াও সম্পাদক মন্ডলীতে বিভিন্ন দায়িত্ব ও পদে রয়েছেন অনেকে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, কমিটির কেউ স্বাধীনতা বিরোধী অথবা সংগঠন বিরোধী কার্যক্রমে জড়িত থাকার প্রমাণ থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। 


আরও দেখুন: