সহযোগী অধ্যাপক হলেন ৩ চিকিৎসক

ডক্টর ডেস্ক
2023-09-16 14:39:25
সহযোগী অধ্যাপক হলেন ৩ চিকিৎসক

তিন চিকিৎসককের পদোন্নতি

দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত তিন চিকিৎসককে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৪র্থ গ্রেডে অন্তর্ভুক্তি পূর্বক সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পার-১ শাখার উপ-সচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত রংপুর মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মোখলেছুর রহমান সরকার, ময়মনসিংহ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. গোলাম রহমান ভু্ইয়া শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. মো. শায়েস্তা আলী খানকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৪র্থ গ্রেডে ৫০,০০০-৭১,২০০ টাকা বেতনক্রমে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হলো।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, পুনরাদেশ না দেয়া পর্যন্ত পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা তাদের পদোন্নতির অব্যবহিত পূর্বের পদ ও কর্মস্থলে কর্মরত থাকবেন । এছাড়াও আগামী ২১ শে সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে তাদের যোগদান পত্র স্বাস্থ্য সেবা বিভাগের পার-১ শাখার ই-মেইল এ প্রেরণ করবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়

→পদোন্নতি পাওয়া চিকিৎসকদের তালিকা দেখুন


আরও দেখুন: