নর্থ ইষ্ট মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডক্টর টিভি রিপোর্ট
2023-09-03 17:51:31
নর্থ ইষ্ট মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আনন্দঘন পরিবেশে শনিবার (২ সেপ্টেম্বর) প্রথমবারের মত সিলেটের নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডে পালিত

আনন্দঘন পরিবেশে শনিবার (২ সেপ্টেম্বর) প্রথমবারের মত সিলেটের নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ডে পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী, সেমিনারসহ বিভিন্ন রকম অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল সাড়ে নয়টায় কেক কেটে এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন নর্থ ইষ্ট মেডিকেল কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মোহাম্মদ আফজাল মিয়া।

এ সময় কলেজের প্রিন্সিপাল ও ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা. এ এফ এম নাজমুল ইসলাম, ডা. মো. নাজমুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন। 

পরে কলেজের বর্তমান ও সাবেক শিক্ষার্থী এবং শিক্ষকমন্ডলীকে নিয়ে একটি বিশাল র‌্যালি চন্ডিপুল এলাকা প্রদক্ষিণ করে। এরপরে কলেজ প্রাঙ্গনে নর্থ ইষ্ট মেডিকেল কলেজ ফটোগ্রাফিক সোসাইটির উদ্যোগে আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করা হয়। পরে কলেজের ফাহিম গ্যালারীতে এক আলোচনা সভা ও সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়। নর্থ ইষ্ট মেডিকেল কলেজের প্রিন্সিপাল ও ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও ডা. ওমর বিন আব্দুল আজিজ নাদিম এবং ডা.  পল্লবী চক্রবর্ত্তীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ডা. মোহাম্মদ আফজাল মিয়া।

সভাপতির বক্তব্যে কলেজের প্রিন্সিপাল ও ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন, নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসা সেবায় বরাবরই আধুনিকতায় বিশ্বাস করে। এরই প্রেক্ষিতে বিভিন্ন ট্রান্সপ্ল্যান্ট ইউনিট চালুসহ নর্থ ইষ্ট প্রাইভেট লিমিটেড কোম্পানীকে একটি আধুনিক হেলথ সিটি হিসেবে গড়ে তোলার কথা জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মুসা এম এ কাইয়ুম, নর্থ ইষ্ট মেডিকেল প্রাইভেট লিমিটেড এর প্রতিষ্টাতা চেয়ারম্যান অধ্যাপক ডা. আজিজুর রহমান, অধ্যাপক ডা. মৃনাল কান্তি দাশ, অধ্যাপক ডা. গুলজার আহমদ, অধ্যাপক ডা. জসিম উদ্দিনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবং পরিচালকবৃন্দ ।


আরও দেখুন: