খুলনা মেডিকেল থেকে ১১ দালাল আটক

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-28 19:03:05
খুলনা মেডিকেল থেকে ১১ দালাল আটক

খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের নেতৃত্বে খুমেক  হাসপাতাল চত্বরে অভিযান চালিয়ে ১১ দালালকে দণ্ড দেয়া হয়

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল থেকে ১১ দালালকে আটক করেছে র‍্যাব। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা এবং ২ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। রোববার (২৭ আগস্ট) দুপুরের খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের নেতৃত্বে খুমেক  হাসপাতাল চত্বরে এ অভিযান পরিচালনা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন লিটন মণ্ডল (৩২), জোতির্ময় শীল (২৮), শিফাজুর রহমান (২৮), রিয়াজুল ইসলাম (৩০), ফিরোজ হোসেন (২৭), ফারুক হোসেন (৩৩), ওসমান শেখ (২৯), সিমা বেগম (৩০), আরাফাত আদ্রঙ্গী (২৮), গোলাম রহমান (৩১) ও আব্দুল্লাহ আল মাহমুদ (২৭)। এদের মধ্যে লিটন মণ্ডল ও জোতির্ময় শীলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা গণমাধ্যমকে বলেন, দালাল চক্রের সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করেন র‍্যাব সদস্যরা। এসময় হাসপাতালের ভেতরে বিভিন্ন ওয়ার্ড, জরুরি বিভাগ, বহির্বিভাগ ও বাইরের বেসরকারি ক্লিনিক থেকে দালাল সন্দেহে অনেককে ধরে নিয়ে হাসপাতাল প্রাঙ্গণে জড়ো করা হয়। পরে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত জিজ্ঞাসাবাদ করে ১১ জনকে জেল-জরিমানা করেন। বাকিদের ছেড়ে দেওয়া হয়।


আরও দেখুন: