স্বাস্থ্যের রাজশাহী বিভাগের নতুন পরিচালক নিয়োগ

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-26 12:58:07
স্বাস্থ্যের রাজশাহী বিভাগের নতুন পরিচালক নিয়োগ

বিভাগীয় পরিচালক-স্বাস্থ্য এর কার্যালয়, রাজশাহী

স্বাস্থ্যের রাজশাহী বিভাগের নতুন পরিচালক (চলমান দায়িত্ব) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ডা. মো. আনোয়ারুল ইসলামকে। এর আগে তিনি রাজশাহী বিভাগের পরিচালকের কার্যালয়ের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।  

বৃহস্পতিবার (২৪ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে জারিকৃত প্রজ্ঞাপনের তথ্য অনুযায়ী, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের ডা. আনোয়রুল কবীরকে তাঁর নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হল। আগামী পাঁচ কর্ম দিবসের মধ্যে তাঁকে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। অন্যথায় ৬ষ্ঠ কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অবমুক্ত মর্মে গণ্য হবেন।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে  প্রজ্ঞাপনে।

>> প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন << 


আরও দেখুন: