শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল পরিদর্শনে বিএসএমএমইউ ভিসি

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-25 12:34:50
শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল পরিদর্শনে বিএসএমএমইউ ভিসি

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে আয়োজিত বৈঠকে যোগ দেন বিএসএমএমইউর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ

শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল পরিদর্শন করলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) তিনি বিশেষায়িত এই প্রতিষ্ঠানটিতে যান। এসময় শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মোঃ গোলাম কিবরিয়া, অনারারী অধ্যাপক ডা. সিরাজুল ইসলাম শিশির প্রমুখ উপস্থিত ছিলেন।

অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ সকলের কথা মনোযোগ দিয়ে শোনেন এবং প্রয়োজনীয় সহায়তার আশ্বাস দেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিপাকতন্ত্র, লিভার এবং প্যানক্রিয়াসজনিত গ্যাস্ট্রো ইন্টেসটাইনাল রোগের উন্নত চিকিৎসার জন্য এই হাসপাতালটি প্রতিষ্ঠা করেছেন। এখানে কর্মরত চিকিৎসক, ছাত্রছাত্রীদের গবেষণার উপর গুরুত্ব দেয়ার পরামর্শ দেন তিনি। 

বিএসএমএমইউর ভিসি আরও বলেন, শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন অত্যন্ত আন্তরিক। চিকিৎসাসেবা ও শিক্ষার ক্ষেত্রে জাতীয় গুরুত্বপূর্ণ এই প্রতিষ্ঠানের কোর্সের সংখ্যা বৃদ্ধি, ছাত্রছাত্রী ভর্তির সংখ্যা বৃদ্ধিসহ প্রয়োজনীয় সকল বিষয়ে যথাসম্ভব সহযোগিতার আশ্বাস দেন তিনি। 


আরও দেখুন: