৪ নারী চিকিৎসকের খোঁজ মিলছে না

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-21 15:38:23
৪ নারী চিকিৎসকের খোঁজ মিলছে না

নারী চিকিৎসক

খুলনায় গত চারদিন ধরে খোঁজ মিলছে না চার নারী চিকিৎসকের। তারা হলেন- ডা. লুইস, ডা. নাদিয়া মেহজাবিন তৃষা, ডা. মুত্তাহিন হাসান লামিয়া ও ইন্টার্ন ডা. শর্মিষ্ঠা। সূত্র : আজকের পত্রিকা। 

গত শুক্রবার থেকে চার নারী চিকিৎসকের নিখোঁজ হওয়ার তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা শাখার সভাপতি ডা. শেখ বাহারুল আলম।

নিখোঁজদের মধ্যে ডা. মুত্তাহিন হাসান লামিয়ার মা ফেরদৌসী আক্তার জানান, নিখোঁজের পর পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। তখন তাদের জানানো হয় যে, সিআইডি তাঁদের আটক করেছে। আরেক ডা. নাদিয়া মেহজাবিন তৃষার ভাই জানান, খুলনা সদর থানার ওসি জানিয়েছেন, সিআইডি তাঁদের নিয়ে গেছে।

তবে গণমাধ্যমের কাছে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেছেন, চিকিৎসক নিখোঁজ বা আটকের বিষয়টি তাঁর জানা নেই। সংশ্লিষ্ট পরিবার কিংবা বিএমএ’র পক্ষ থেকে পুলিশকে এ বিষয়টি অবহিত করা হয়নি। 

উল্লেখ্য, প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে গত শুক্রবার সকালে সিআইডি সদস্যরা থ্রি ডক্টরস কোচিং সেন্টারের মালিক ও খুলনা জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাংগঠনিক সম্পাদক ডা. ইউনুস খান তারিমকে আটক করে। একই দিন থেকে নিখোঁজ রয়েছেন ৪ নারী চিকিৎসক। 


আরও দেখুন: