জাতীয় শোক দিবসে ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে ফরাজী হাসপাতাল বারিধারা

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-16 11:46:42
জাতীয় শোক দিবসে ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে ফরাজী হাসপাতাল বারিধারা

জাতীয় শোক দিবসে দুই শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে ফরাজী হাসপাতাল বারিধারা

১৫ আগস্ট মহান জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি হেলথ ক্যাম্প করেছে ফরাজী হাসপাতাল বারিধারা। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় দুই শতাধিক রোগীকে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান, ডায়াবেটিস পরীক্ষা, হাইপারটেনশন পরীক্ষা, ফ্রি ডেন্টাল চেকআপ, স্কেলিং সেবা দেয়া হয়।

ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা দেন ফরাজী হাসপাতাল বারিধারার মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. আজফার হোসাইন ভূইয়া, মেডিসিন ও সার্জারী বিশেষজ্ঞ ডা. ফয়জুল হাফিজ চৌধুরী ও ইন্টার্নাল মেডিসিন বিশেষজ্ঞ ডা. সৈয়দা মনি চৌধুরী।

সকাল থেকেই সুশৃঙ্খল ও আন্তরিক পরিবেশে রোগীদের সেবা দিতে পেরে বিশেষজ্ঞ চিকিৎসক, এলাকাবাসী ও হসপিটাল সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান সিইও আলহাজ্ব মুহাম্মদ মাঈন উদ্দীন।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ডা. ইব্রাহিম মাসুম বিল্লাহ জানান, জাতীয় শোক দিবসসহ সকল জাতীয় দিবস ও প্রতি মাসের বিশেষ দিনে ফরাজী হাসপাতাল বারিধারা ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করে। সামর্থ্যের অভাবে চিকিৎসাহীন যেন কেউ না থাকে সেজন্যই এমন উদ্যোগ নিয়মিত নিচ্ছেন বলে তিনি যোগ করেন।

হাসপাতালের এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ জাকির হোসেন জানান, শোক দিবসকে কেন্দ্র করে প্রায় লক্ষাধিক টাকার সেবা বিনামূল্যে প্রদান করা হয়। এবং নিয়মিত সেবাসমূহে ২৫শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়।


আরও দেখুন: