সড়ক দুর্ঘটনায় ইন্টার্ন চিকিৎসক নিহত

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-09 16:38:49
সড়ক দুর্ঘটনায় ইন্টার্ন চিকিৎসক নিহত

বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় ইকরা বিনতে হাফিজ (২৮) নামে এক ইন্টার্ন নারী চিকিৎসক নিহত হয়েছেন

বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় ইকরা বিনতে হাফিজ (২৮) নামে এক ইন্টার্ন নারী চিকিৎসক নিহত হয়েছেন। বুধবার (৯ আগস্ট) সকাল ৮টার দিকে গৌরনদী উপজেলার কটকস্থল এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে তার গাড়িচালকও আহত হয়েছেন। সূত্র : সময়টিভি অনলাইন।

নিহত ইকরা বিনতে হাফিজ (২৮) ঢাকার উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামীর নাম মাহী।

এ বিষয়ে গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি ঢাকা থেকে বরিশালে আসছিলো। পথে গৌরনদীর কটকস্থল এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে প্রচন্ড বেগে ধাক্কা খায়। এতে গাড়িচালকসহ তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে চিকিৎসাধীন থেকে ইকরা বিনতে হাফিজের মৃত্যু হয়।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, গাছের সঙ্গে ধাক্কায় প্রাইভেটকারের সামনের অংশ দুমরে-মুচরে গেছে। গাড়ি কেটে আধাঘণ্টার চেষ্টায় চালককে বের করা হয়েছে। তবে এর আগেই চিকিৎসককে বের করা হয়। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা শুরুর পরই তিনি মারা গেছেন।

উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির জানান, গত রাতে হাসপাতালে ডিউটি করেছেন ডা. ইকরা বিনতে হাফিজ। ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওনা দেন। খবর পেয়ে তাদের হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা রওনা হয়েছে। তার পরিবারকেও খবর দেয়া হয়েছে বলে জানিয়েছেন অধ্যক্ষ।


আরও দেখুন: