ঢামেক হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্যের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ডক্টর টিভি রিপোর্ট
2023-08-06 13:24:53
ঢামেক হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্যের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের সার্বিক স্বাস্থ্য ব্যবস্থা ও অন্যান্য অবকাঠামো পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যের শীর্ষ কর্মকর্তারা

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের সার্বিক স্বাস্থ্য ব্যবস্থা ও অন্যান্য অবকাঠামো পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যের শীর্ষ কর্মকর্তারা। প্রতিনিধি দলে ছিলেন স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব (আর্থিক ব্যবস্থাপনা ও অডিট অনুবিভাগ) মোহাম্মদ শাহাদত হোসেন এবং স্বাস্থ্য অধিদপ্তর মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।

তাদেরকে স্বাগত জানান ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক। পরিদর্শনকালে তারা বিভিন্ন বিভাগীয় প্রধান, অনুষদ সদস্য, শিক্ষার্থী এবং রোগীদের সাথে মত বিনিময় করেন। 

এ সময় তারা ঢামেক হাসপাতালের অবকাঠামো, মেডিকেল যন্ত্রপাতি, অপারেশন থিয়েটার, ডায়গনস্টিক সুবিধা এবং সার্বিক স্বাস্থ্যসেবার মান মূল্যায়ন করেন। এছাড়াও হাসপাতালের সেবার মান উন্নয়ন এবং সমস্যা সমাধানের আশ্বাস দেন। 

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (এমআইএস) অধ্যাপক ডা. মো. শাহাদাত হোসেন, মেডিকেল অফিসার এমআইএস এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা, বাংলাদেশের পক্ষ থেকে ডা. মুরাদ সুলতান।


আরও দেখুন: